কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানীর অভিযোগ | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানীর অভিযোগ

কলাপাড়ায় গৃহবধুর শ্লীলতাহানীর অভিযোগ

মো.নাহিদুল হকঃ কলাপাড়ায় বন্ধুর বাড়িতে ঢুকে রাহিমা বেগম (৪২) নামে গৃহবধুর শীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের জাকির হাওলাদারের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। এবিষয়ে গৃহবধু রাহিমা বেগম বাদী হয়ে মাকসুদ মজুমদারসহ দুইজনের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ছলিমপুর গ্রামের এমদাদ মজুমদার ওরফে কাবুল মজুমদারের ছেলে অভিযুক্ত মাকসুদ মজুমদারের সাথে গৃহবধুর স্বামী জাকির হাওলাদারের পূর্ব পরিচয় ছিলো। সে সুবাধে বাড়িতে আসা যাওয়া করতো। ঘটনার সময় জাকির হাওলাদার তাদের পুরাতন বাড়িতে মাছ ধরতে যায়। এ সুযোগে অভিয্ক্তু মাকসুদ মজুমদার ও তার অপর সঙ্গী মাহাবুব নেশা জাতীয় দ্রব্য সেবন করে ওই বাড়িতে প্রবেশ করে গৃহবধু রাহিমা বেগমকে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দেয়। রাজি না হলে জোরপূর্বক জড়াইয়া ধরে ও পড়নের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী করে। ডাক চিৎকারে পাশের রুম থেকে তার পুত্রবধু শীলা ঘটনাস্থলে আসলে তারা পালিয়ে যায়।

এবিষয়ে অভিযুক্ত মাকছুদ মজুমদারের কাছে মোবাইলে জানতে চাইলে তার সহযোগী মাহবুব কল রিসিভ করে বলেন, আমরা এবিষয়ে কিছুই জানিনা।

অভিযোগ তদন্তকারী অফিসার কলাপাড়া থানা পুলিশ পরিদর্শক গোলাম মাওলা বলেন, গৃহবধু বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!